০৫ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
ক্রিয়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন ঝালকাঠিতে আমু

ক্রিয়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন ঝালকাঠিতে আমু

ঝালকাঠি প্রতিনিধি :ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ করে ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সজাগ ও সচেতন। যে কারনে তিনি প্রাথমিক বিদ্যালয় থেকে দুটি টুর্নামেন্ট দিয়েছেন যাতে করে শিক্ষার্থীরা প্রথম থেকে ক্রীড়ার দিকে আকৃষ্ট হয়।
তিনি আরো বলেন শিক্ষার্থীরা যদি ক্রিড়ায় মনোযোগী হয় তাহলে দেশ ও সমাজ থেকে মাদক নির্মূল হবে।
সকল শিক্ষার্থীকে খেলাধুলায় মনোযোগী হতে হবে।
ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থার সবাইকে আহ্বান করেছি যাতে করে ঝালকাঠি থেকে জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারে সেভাবে প্রশিক্ষণ দিতে। জাতীয় দলে অন্য জেলার খেলার অংশগ্রহণ করলেও ঝালকাঠিতে তেমন কোন খেলোয়ার দেখা যায় না। বেশি বেশি করে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দিতে হবে।শনিবার ১৭ ই জানুয়ারি দুপুরে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অওয়ামী লীগের প্রবীণ এই নেতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারে পক্ষ থেকে ক্রীড়া অঙ্গনে সকল প্রকার সহযোগীতা করে আসছে। যে কারেণে আজকে আমাদের দেশের ক্রিয়াবিদরা বিদেশে স্থান করে নিতে সক্ষম হয়েছেন।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সুলতান আহম্মেদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খান আরিফুর রহমান। আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কুমার কর্মকার ,ঝালকাঠি পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ ১ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম জাকির, এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিবাবকরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেয়।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সুলতান আহমেদ খান, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ঝালকাঠি পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ । হাফিজ আল মাহমুদ বলেন আমাদের নেতা আমু ভাইয়ের জন্য ঝালকাঠিতে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন আমরা পেয়েছি খুব শীঘ্রই ঝালকাঠি সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের দশ তলা ভবনের কাজ শুরু হবে। আমু ভাই আছে বলে সারাদেশের মানুষ ঝালকাঠি জেলাকে চিনেন। ঝালকাঠি উন্নয়নের স্বার্থে আমরা আমু ভাইয়ের দীর্ঘ আয়ু কামনা করছি।

এরপর তিনি ঝালকাঠি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি প্রদান অতিথি হিসেবে যোগ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019